শিরোনাম :
চাঁপাইনবাবগঞ্জের বালু গোদাগাড়ীতে মজুত করাকে কেন্দ্র করে প্রতিপক্ষের দৌঁড়-ঝাঁপ গোদাগাড়ীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান কর্তন রাজশাহীতে বালু মজুদ করতে ১০ একর জমির কাঁচা ধান সাবাড় বিশ্বের দীর্ঘতম গাড়িতে রয়েছে সুইমিং পুল, হেলিপ্যাডও ছুটির দিনে হেঁশেলে খুব বেশি সময় কাটাতে চান না? রবিবারে পেটপুজো হোক তেহারি দিয়েই দাম দিয়ে ছেঁড়া, রংচটা জিন্‌স কিনবেন কেন? উপায় জানা থাকলে নিজেই বানিয়ে ফেলতে পারেন উন্মুক্ত বক্ষখাঁজ, খোলামেলা পিঠ, ভূমির মতো ব্লাউজ় পরেই ভিড়ের মাঝে নজরে আসতে পারেন আপনিও স্পর্শকাতর ত্বকের জন্য বাড়িতেই স্ক্রাব তৈরি করে ফেলতে পারেন, কিন্তু কতটা চালের গুঁড়ো দেবেন? গরমে শরীর তো ঠান্ডা করবেই সঙ্গে ত্বকেরও যত্ন নেবে বেলের পানা, কী ভাবে বানাবেন? গাজ়া এবং ইরানে হামলা চালাতে ইজ়রায়েলকে ফের ৮ হাজার কোটি টাকার অস্ত্রসাহায্য আমেরিকার!
সব থেকে সুন্দরী নন, বেশি ট্যালেন্টেড নন তবে বেশি পরিশ্রমি অভিনেত্রী জাহ্নবী

সব থেকে সুন্দরী নন, বেশি ট্যালেন্টেড নন তবে বেশি পরিশ্রমি অভিনেত্রী জাহ্নবী

সব থেকে সুন্দরী নন, বেশি ট্যালেন্টেড নন তবে বেশি পরিশ্রমি অভিনেত্রী জাহ্নবী
সব থেকে সুন্দরী নন, বেশি ট্যালেন্টেড নন তবে বেশি পরিশ্রমি অভিনেত্রী জাহ্নবী

তামান্না হাবিব নিশু : অভিনেত্রী জাহ্নবী কাপুরের ব্যাপারে মানুষ কী ভাবে, তাঁর সম্পর্কে মানুষের সব থেকে বড় ভুল ধারণা কী সেটা নিয়ে অভিনেত্রী নিজেই এবার মুখ খুললেন। তিনি জানান, সকলেই ভাবে যে তিনি তাঁর জায়গাটাকে টেকেন ফর গ্র্যান্টেড করে নিয়েছেন। একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানিয়েছেন তিনি হয়তো সব থেকে সুন্দরী নন, কিংবা সব থেকে বেশি ট্যালেন্টেড নন, কিন্তু সেটে উপস্থিত সকলের মধ্যে তিনিই সব থেকে বেশি পরিশ্রম করেন।

প্রয়াত অভিনেত্রী শ্রীদেবী এবং প্রযোজক বনি কাপুরের কন্যা হলেন জাহ্নবী কাপুর। ধড়ক ছবির হাত ধরে জাহ্নবী বলিউডে পা রেখেছিলেন ২০১৮ সালে। এই ছবিটি শশাঙ্ক খৈতান পরিচালনা করেছিলেন। এই ছবিতে জাহ্নবীর সঙ্গে দেখা গিয়েছিল ঈশান খট্টর, আশুতোষ রানা, অঙ্কিত বিশট, শ্রীধর ওয়াটসার, ঐশ্বর্য নরকার, প্রমুখ।

গুড টাইমসকে দেওয়া একটি সাক্ষাৎকারে অভিনেত্রী জানান, ‘সকলে ভাবেন আমি বুঝি আমার জায়গাটাকে টকেন ফর গ্র্যান্টেড ধরে নিয়েছি। কিন্তু আমার সম্পর্কে মানুষের সব থেকে বড় ভুল ধারণা। সবাই ভাবে আমি প্রিভিলেজ বলে জানি না কঠোর পরিশ্রম কী।’ একই সঙ্গে জাহ্নবী এই সাক্ষাৎকারে জানান, ‘আমি হয়তো সব থেকে ট্যালেন্টেড নই, সব থেকে সুন্দরও নই, আমি যে অনেক কিছু জানি এমনটাও নয়। কিন্তু আমি এটুকু বলতে পারি যে সেটে উপস্থিত সকলের মধ্যে আমি সব থেকে বেশি পরিশ্রম করি। আর এটা আমি লিখে দিতে পারি। তাই আমার কাজের এথিক নিয়ে কখনও সন্দেহ করবেন না এরপর।’

জাহ্নবী তাঁর কাজ, কেরিয়ার সম্পর্কে বলতে গিয়ে জানান, ‘আমি এক জিনিস বারবার করতে পছন্দ করি না। সহজেই বিরক্ত হয়ে যাই। জীবনে চ্যালেঞ্জ পেতে, কঠিন পরিস্থিতির সম্মুখীন হতে পছন্দ করি, কারণ এক সময়টাতেই আমি বুঝি যে আমি উন্নতি করছি। কিছু কাজ করছি। অন্য সময় মনে হয় স্রেফ সময় নষ্ট করছি।’

ধড়ক ছবির পর জাহ্নবী কাপুরকে ঘোস্ট স্টোরিজ, গুঞ্জন সাক্সেনা: দ্যা কার্গিল গার্ল, রুহি, ইত্যাদি ছবিতে দেখা গিয়েছে। এছাড়াও তাঁকে দেখা গেছে গুড লাক জেরি ছবিতে। এই ছবিটি সিদ্ধার্থ সেন পরিচালনা করেছেন। ওটিটিতে মুক্তিপ্রাপ্ত এই ছবিটির জন্য বেশ ভালো রিভিউ পেয়েছে। তাঁর সঙ্গে এই ছবিতে দীপক ডোব্রিয়াল, মিতা বশিষ্ট, নীরজ সুদ, সুশান্ত সিং প্রমুখকে দেখা গিয়েছিল।

আগামীতেও জাহ্নবীর হাতে একাধিক ছবির কাজ রয়েছে, এর মধ্যে অন্যতম হল মিস্টার এবং মিসেস মাহি। এই ছবিতে মুখ্য ভূমিকায় দেখা যাবে রাজকুমার রাও। মিস্টার এবং মিসেস মাহি ছবির প্রেক্ষাপট হচ্ছে ক্রিকেট খেলা। শরণ শর্মা এই ছবির পরিচালনা করেছেন। প্রযোজনার দায়িত্বে আছেন করণ জোহর। এছাড়া জাহ্নবী কাপুরকে আগামী দিনে বরুণ ধাওয়ানের সঙ্গে বাওয়াল ছবিতে দেখা যেতে চলেছে। এই ছবির পরিচালনা করেছেন নীতেশ তিওয়ারি। সম্প্রতি জাহ্নবী এই ছবির শ্যুটিং শেষ করেছেন পোল্যান্ডে। ২০২৩ সালের ৭ এপ্রিল এই ছবিটি প্রেক্ষাগৃহে মুক্তি পেতে চলেছে।

জাহ্নবী কাপুরকে শেষ দেখা গিয়েছে মিলি ছবিতে। এটি একটি সারভাইভাল থ্রিলার ছবি, ছবিটির প্রযোজনা করেছেন বনি কাপুর। মালায়লাম ছবি হেলেনের রিমেক হচ্ছে মিলি।

খবরটি শেয়ার করুন..

Leave a Reply